বৃহঃস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

“ন্যাশনাল সেলস প্রফেশনাল কার্নিভ্যাল-২০২০” আমন্ত্রিত অতিথি হাজী মোঃ আমিনুল ইসলাম

বাংলাদেশের বিক্রয় ও বিপণন পেশাজীবীদের দক্ষতা উন্নয়নে নিস্বার্থ ও নিরলসভাবে কাজ করে যাওয়া সংগঠন সেলস এম্বাসেডর অব বাংলাদেশ সাফল্যের ধারাবাহিকতায় শুক্রবার (২৪ জানুয়ারি) ঢাকাস্থ, ধানমন্ডির বিসিএস কনভেনশন হলে মহা সমারোহে আয়োজন করতে যাচ্ছে “ ন্যাশনাল সেলস প্রফেশনাল কার্নিভ্যাল-২০২০”।

উক্ত কার্নিভ্যালে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন সিগমা এলিভেটর বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং দৈনিক বাংলাদেশের কণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাজী মোঃ আমিনুল ইসলাম। অনুষ্ঠানটি সকাল ৯.০০ টায় শুরু হয়ে বিকাল ৫.৩০ পর্যন্ত চলবে।

অনুষ্ঠানের বিশেষ চমক হিসেবে থাকবেন বাংলাদেশে উদ্যোক্তা তৈরির কারিগর ও নিজের বলার মত একটি গল্পের প্রতিষ্ঠাতা জনাব ইকবাল বাহার এবং রবি টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা জনাব আয়মান সাদিক। এছাড়াও উক্ত কার্নিভ্যালে উপস্থিত থাকবেন বাংলাদেশের বিভিন্ন প্রতিঠানে অত্যন্ত সফলতার সাথে কর্মরত উচ্চপদস্থ অনেক কর্তাব্যাক্তি।

উক্ত কার্নিভ্যালের বিষয়ে যোগাযোগ করা হলে সেলস এম্বাসেডর অব বাংলাদেশ এর ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন সেক্রেটারি জনাব মোহাম্মদ আরিফুল হক সরকার বলেন, আমরা মূলত বাংলাদেশের সেলস মার্কেটিংয়ের মানুষদের নিয়ে একটি মহা মিলন মেলার আয়োজন করতে যাচ্ছি যাতে বিভিন্ন কর্পোরেটের পেশাজীবী ছাড়াও সদ্য পাশ করা গ্র্যাজুয়েট সহ বাংলাদেশের অনেক বিশ্ববিদ্যালয়য়ের ছাত্র ছাত্রীরাও অংশগ্রহন করবেন। আমরা একটা চাই একটা শক্তিশালী প্রফেশনাল নেটওয়ার্কিং এবং যোগাযোগ দক্ষতা উন্নয়নের মাধ্যমে আরো অনেকদূর এগিয়ে যাক এদেশের বিক্রয় ও বিপণন পেশজীবিরা।

শেয়ার করুন »

মন্তব্যসমূহ »

মন্তব্য করুন »

Translate »